১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ


স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাটখিল উপজেলার ঈদ পূর্ণমিলনী

মোঃ রুবেল ; স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন অব চাটখিল উপজেলা এর ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।
বুধবার চাটখিল স্কাইভিউ চাইনিজ রেষ্টুরেন্টে আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সংগঠনে বর্তমান আহ্বায়ক জাহিদুল হাসান শুভ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা সভাপতি বদরুদ্দোজা খোকন, প্রতিষ্ঠাকালীন সহ সভাপতি আমির হোসেন, প্রতিষ্ঠাকালীন সিনিয়র সহ-সভাপতি ও মোহাম্মদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মেহেদি হাসান বাহালুল, সাবেক সভাপতি নাজমুল হাসান রায়হান, সাবেক সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম গাজী, সাবেক সহ-সভাপতি রবিউল হাসান সুজন, সাবেক সাধারণ সম্পাদক নুর আলম সুজন, যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম, রাকিব হাসান টিপু, শরীফ হোসেন শাকিলসহ সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, স্টুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন অব চাটখিল উপজেলা ইতিপূর্বে অনেক গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করেছে। সংগঠনের অনেক সদস্য দেশের রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। মানবিক কাজে স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন অফ চাটখিল উপজেলা অনেক অবদান রয়েছে বলে বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন।

আয়োজিত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় আগামী ২৮শে মে শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় একটি শক্তিশালী কমিটি গঠন করার লক্ষ্যে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে হবে। উক্ত সভায় সংগঠনের বর্তমান ও সাবেক সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares