৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ


সম্মেলনকে কেন্দ্র করে চাটখিল উপজেলা আ’লীগের সাধারন সম্পাদকের পদত্যাগ

Made with LogoLicious Add Your Logo App

মো: রুবেল : চাটখিল উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে উপজেলা আ’লীগের বর্তমান সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর পদত্যাগ করেন। আগামী ২০ নভেম্বর দীর্ঘ ১০ বছর পর চাটখিল উপজেলা আ’লীগের সম্মেলন হচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে চাটখিলে আ’লীগ নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।
জানা যায়, সম্মেলনকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম ঢাকায় তার ব্যক্তিগত অফিসে চাটখিল উপজেলা আ’লীগের নতুন সাধারন সম্পাদক নির্বাচনের বিষয়ে দলীয় নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা করেন। ওই সভায় বর্তমান সাধারন সম্পাদক জাকির হোসেনকে পুনরায় সাধারন সম্পাদক পদে নির্বাচনের কোন সংকেত না পেয়ে জাকির হোসেন জাহাঙ্গীর দলীয় সেক্রেটারী পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নেন। শুক্রবার জাকির হোসেন জাহাঙ্গীর চাটখিল উপঝেলা আ’লীগের সেক্রেটারী পদ থেকে অব্যাহতি চেয়ে নোয়াখালী জেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির নিকট পদত্যাগপত্র জমা দেন।
এ ছাড়া পদ ত্যাগের বিষয়ে জাকির হোসেন জাহাঙ্গীর শনিবার সন্ধ্যায় চাটখিল পৌর সভাস্থ তার বাসভবনে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে জাকির হোসেন জাহাঙ্গীর পদত্যাগের বিষয়ে সাংবাদিকদের অবহিত করেন। চাটখিল উপজেলা আ’লীগের সম্মেলনের আগে সেক্রেটারী পদ থেকে জাকির হোসেন জাহাঙ্গীর পদত্যাগ করায় দলীয় নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares