২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ


চাটখিলে ভুয়া ডাক্তার আটক, ২ বছরের কারাদন্ড

মো: রুবেল : মঙ্গলবার সন্ধ্যায় চাটখিলে ফয়সাল কবির নামে এক ভুয়া ডাক্তারকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট ও চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা ২ বছরের কারাদন্ড প্রদান করেছেন।
জানা যায়, আটক ফয়সাল কবির নিজেকে ৩৯ তম বিসিএসএ নিয়োগ প্রাপ্ত বলে দাবী করে দীর্ঘ দিন থেকে চাটখিল, রামগঞ্জসহ বিভিন্ন স্থানে বেসরকারী হাসপাতালে নবজাতকের চিকিৎসা দিয়ে আসছেন।
মঙ্গলবার বিকেলে চাটখিল ডাক্তার নোমান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও নোয়াখালী জেলা শাখা বিএমএ এর সভাপতি ডাক্তার নোমান ফয়সাল কবিরকে চ্যালেন্স করেন। এ সময় ফয়সাল কবির এলোমেলো তথ্য প্রদান করেন। ডাক্তার নোমান তাৎক্ষনিক ভাবে ইউএনও ও পুলিশকে খবর দেন। পুলিশ ফয়সাল কবিরকে আটক করে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়।
ইউএনও এএসএম মোসা জানান, আটক ফয়সাল কবির ৩৯ তম বিসিএসএ নিয়োগ প্রাপ্ত ডাক্তার ফয়সাল কবির নামে একজনের বিএমডিসি নাম্বার ব্যবহার করছেন। বর্তমানে ডাক্তার ফয়সাল কবির পীরগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।
ইউএনও আরও জানান, এ ব্যাপারে তার সাথে যোগাযোগ করে আটক ফয়সাল কবির একজন ভুয়া ডাক্তার হিসেবে প্রমানিত হয়। তাই আটক ভুয়া ডাক্তার ফয়সাল কবিরকে ২ বছরের কারাদন্ড দেয়া হয়েছে বলে ইউএনও নিশ্চিত করেন।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares