১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী খোকন ইয়াবাসহ গ্রেফতার

Made with LogoLicious Add Your Logo App

মো: রুবেল : চাটখিল পৌরসভা যুবলীগ কর্মী রনি পলোয়ান হত্যা মামলার প্রধান আসামী খোকন (২৬) কে গ্রেফতার করেছে র‍্যাব। র‍্যাব ১১ নোয়াখালী ক্যাম্পের সদস্যরা তথ্য প্রযুক্তির সহযোগিতায় রোববার রাত ৯ টার দিকে পৌরসভার হালিমা দিঘীরপাড় এলাকা থেকে খোকনকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় র‍্যাব সদস্যরা খোকনের নিকট থেকে ১৪৫ ফিস ইয়াবা উদ্ধার করে। গ্রেফতারকৃত খোকন পৌরসবার পূর্ব সুন্দরপুর গ্রামের ফলোয়ান বাড়ীর আলী আজ্জমের ছেল।

উল্লেখ্য শনিবার সকালে পূর্ব সুন্দরপুর গ্রামের ৩নং ওয়ার্ডের ফটিক বাড়ীর বাগানে রনি ফলোয়ানের গলাকাটা ও ক্ষতবিক্ষত লাশ থানা পুলিশ উদ্ধার করে। নিহত রনির স্ত্রী সাজু আক্তার জানান, শুক্রবার সন্ধ্যার পর থেকে তার স্বামীর মোবাইল বন্ধ পাওয়া যায়। পরের দিন শনিবার সকালে ফটিক বাড়ীর বাগানে তার গলাকাটা লাশ তিনি সনাক্ত করেন। এ ব্যাপারে সাজু আক্তার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। র‍্যাব মামলার প্রধান আসামী খোকনকে গ্রেফতার করে চাটখিল থানায় সোপর্দ করেছে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন জানান, আসামী খোকন মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। রনিকে হত্যার ব্যাপারে খোকন এখনও মুখ খুলছে না। নিহত রনি ও খোকন একই বাড়ীর। সম্পর্কে তারা চাচাতো ভাই।

রনির স্ত্রী সাজু আক্তার জানান, গত ৩/৪ দিন আগে খোকনের ৪/৫ বছরের ছেলের সাথে রনির ৫/৬ বছরের ছেলের ঝগড়া হয়। ওই সময়ে খোকন প্রকাশ্যে রনিকে হুমকি দিয়ে বলে তোর (রনি) রক্ত দিয়ে গোছল করবো। ধারনা করা হচ্ছে পরিকল্পিত ভাবে খোকন পূর্ব শত্রুতার জেরে রনিকে হত্যা করেছে।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares