১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ


নৌকায় ভোট টানতে কৌশলী প্রচারণায় রোকেয়া প্রাচী

মোঃ রুবেল : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে নৌকা মার্কায় ভোট টানতে কৌশলী প্রচারণা চালাচ্ছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অভিনেত্রী রোকেয়া প্রাচী। বুধবার দিনব্যাপী সোনাগাজী কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত কর্মশালায় স্কুল, কলেজের ছাত্রছাত্রী, এনজিও, সুশীল সমাজসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষদের নিয়ে ‘‘নির্বাচনী প্রচার ব্যবস্থাপনা ও ভোটার সংযোগ’’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়।
এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ফেনী-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রোকেয়া প্রাচী। তিনি বলেন, ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করা যায়, ভোট টানা যায়। মানুষের হৃদয় জয় করে নৌকার পক্ষে ভোট টানুন। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। এখন সাধারণ মানুষও অনেক সচেতন। দল ও প্রার্থীদের বিষয়ে সঠিক ধারণা নিয়ে মানুষের কাছে যেতে হবে। এতে মানুষ ভালো সাড়া দেবে।
বাংলাদেশ আওয়ামীলীগ, ইউএসএআডি, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল ও ইউকেএআইডির আয়োজনে কর্মশালায় প্রশিক্ষনার্থীদের দক্ষতা বৃদ্ধির লক্ষে বিভিন্ন বিষয়াবলী নিয়ে আলেঅকপাত করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের মাস্টার ট্রেইনার ইঞ্জিনিয়ার সনাতন চক্রবর্তী বিজয়, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল কো-অর্ডিনেটর আবুল বাশার, কর্মশালার ,ফেনীর কো-অডিনেটর রাজিব সারোয়ার।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares