১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে শ্বশুরের ওপর জামাতার নেতৃত্বে সন্ত্রাসী হামলা

মো: রুবেল : চাটখিল উপজেলার ৫নং মোহাম্মদপুর ইউনিয়নে বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে মেয়ের জামাতার নেতৃত্বে শ্বশুর ও শ্বাশুড়ীর পর সন্ত্রাসী হামলা ঘটনার ঘটেছে।

উপজেলার পরকোট ইউনিয়নের বাসিন্দা ও চাটখিল বাজারের ব্যবসায়ী মিজান, তার স্ত্রী ও পরিবারের সদস্যরা মিজানের শ্বশুর বাড়ী থেকে চাটখিলে আসার পথে তারই মেয়ের জামাতা মাইন উদ্দিন ও তার ভাইসহ এক দল সন্ত্রাসী দেশিয় অস্ত্র নিয়ে তাহাদের ওপর হামলা করে। হামলা কারীরা মিজানকে সিএনজি অটো রিক্সা থেকে জোর পূর্বক নামিয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ছাড়া সিএনজিতে থাকা মিজানের স্ত্রীসহ অন্যদেরকে বেধম প্রহার করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এ সময় স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে  চাটখিল সরকারী হাসপাতালে ভর্তি করায়। মিজানের অবস্থা আশংকা জনক ভাবে চিকিৎকরা জানান।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, হামলার ঘটনা তিনি জেনেছেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদ উল্যাহ জানান, মাইন উদ্দিনের সাথে তার স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে গিয়েছে। তিনি আরও জানান, এ ব্যাপারে কয়েকদফা শালীশ বৈঠক হলেও মাইন উদ্দিন এর পক্ষ তা মেনে নেয়নি। বর্তমানে এ বিষয়ে আদালতে মামলা চলছে।

উল্লেখ্য- ২০১৮ সালের ৩ মার্চে মিজানের মেয়ের সুমাইয়ার সাথে মাইন উদ্দিনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্যে স্বামী মাঈন উদ্দিন ও তার পরিবারের লোকজন সুমাইয়ার উপর নানা ধরনের নির্যাতন করতে থাকে। এই নিয়ে বেশ কয়েকবার শালিস বৈঠকও বসে এবং তা আদালত পর্যন্ত গড়িয়ে অমিমাংসিত থাকে।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares