৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ


চাটখিলে গৃহবধুকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতার

মো: রুবেল : চাটখিল পৌরসভার ভীমপুর গ্রামের এক গৃহবধুকে ধর্ষন করে, ধর্ষনের ছবি ধারন করে ও গৃহবধুকে বিভিন্ন সময়ে প্ল্যাক মেইলিং করার অভিযোগে চাটখিল থানা পুলিশ রোববার রাতে আবু বক্কর ছিদ্দিক (৩৫) নামে একযু বককে গ্রেফতার করেছে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন সোমবার জানান,গ্রেফতারকৃত আবু বক্কর ছিদ্দিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ও পর্নগ্রাফি এবং আইসিটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, আবু বক্কর ছিদ্দিক ২০২০ সালে একই বাড়ীর ওই গৃহবধুকে চেতনা নাশক ঔষুধ খাইয়ে ধর্ষন করে এবং তার মোবাইলে ছবি ধারন করে রাখে। পরবর্তিতে আবু বক্কর ওই গৃহবধুকে ধর্ষনের ছবি তার স্বামীকে ওআত্মীয় স্বজনকে দেখানোর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষন করে। এ ছাড়া আবু বক্কর ধর্ষনের ছবি প্রকাশ করে দেওয়ার ভয় দেখিয়ে ওই গৃহবধু থেকে বিভিন্ন সময়ে প্রায় ২০ লক্ষ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়। গত বৃহস্পতিবার আবু বক্কর ওই গৃহবধুকে আবারও টাকা দেওয়ার জন্য চাপ দেয় এবং কৌশলে গৃহবধুর স্বামী সাখাওয়াত এর নিকট থেকে একটি ষ্ট্যাম্প এ স্বাক্ষর নেয়। সন্ধ্যায় সাখাওয়াত তার ব্যবসা প্রতিষ্ঠান চাটখিল বাজারে যাওয়ার পথে আবু বক্কর তার উপর হামলা চালিয়ে তাকে মারধর করে। পরে গৃহবধু সব ঘটনা তার স্বামীকে খুলে বলে।

এ ব্যাপারে গৃহবধু বাদী হয়ে চাটখিল থানায় মামলা করলে পুলিশ আবু বক্করকে গ্রেফতার করে।

উল্লেখ্য ওই গৃহবধু ৪ সন্তানের জননী ও আকটকৃত ধর্ষক আবু বক্কর ছিদ্দিক ৩ সন্তানের জনক। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares