২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ


চাটখিল থানায় নষ্ট হয়ে যাচ্ছে লাখ-লাখ টাকার জব্দকৃত গাড়ি

মো: রুবেল : চাটখিল উপজেলার চাটখিল থানা পুলিশ বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে লাইসেন্সবিহীন অবৈধ মোটর সাইকেল, সিএনজি, পিকাপ, ট্রাক, হ্যান্ড ট্রলি সহ বিভিন্ন গাড়ি জব্দ করে মামলা দায়ের করে থানায় পুলিশ হেফাজতে নিয়েছে। জব্দকৃত এসব গাড়ি দীর্ঘ দিন থেকে থানায় অবহেলা আর অযন্তে পড়ে থাকায় নষ্ট হয়ে যাচ্ছে।

সরেজমিনে চাটখিল থানায় গিয়ে দেখা যায়, থানা চত্বরের ভিতরে খোলা আকাশের নিচে পুলিশের জব্দকৃত একটি ট্রাক, একটি মাহিন্দ্র ট্রাক্টর, একটি মাইক্রোবাস, একটি পিকাপ, ২টি হ্যান্ড ট্রলি, ৫টি সিএনজি ও শতাধিক বিভিন্ন ব্যান্ড্রের মোটর সাইকেল পড়ে আছে। রৌদ-বৃষ্টিতে গাড়িগুলো দিন-দিন নষ্ট হয়ে যাচ্ছে। এসব গাড়ি পুলিশ বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে লাইসেন্সবিহীন হওয়ায় এবং অন্যান্য অভিযোগে জব্দ করে থানায় নিয়ে আসে। দীর্ঘ ১০বছর থেকে থানার ভিতর গাড়িগুলো অযতেœ খোলা আকাশের নিছে পড়ে আছে। জব্দকৃত লাখ-লাখ টাকার গাড়িগুলো নিলামে বিক্রয় না করায় সরকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।অন্য দিকে দিন-দিন একেবারেই ব্যবহারের অনুপোযগী হয়ে যাচ্ছে জব্দকৃত গাড়িগুলো।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি মোঃ আবুল খায়েরের সাথে যোগাযোগ করলে তিনি দীর্ঘ দিন থেকে থানায় জব্দকৃত গাড়ি গুলো পড়ে থাকার কথা স্বীকার করে বলেন, জব্দকৃত এসব গাড়ি আদালতের নিয়ন্ত্রনে তবে আদালতে পর্যাপ্ত জায়গা না থাকায় এসব গাড়ি থানায় রাখা হয়েছে। আদালতের সিদ্ধান্ত না হওয়ায় এই গাড়িগুলোর বিষয়ে থানা পুলিশ কোন সিদ্ধান্ত নেয়া সম্ভব হচ্ছে না।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares