১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

Made with LogoLicious Add Your Logo App

মো : রু‌বেল : চাটখিল উপজেলার পরকোট দশঘরিয়া ইউনিয়নের উত্তর রামদেবপুর গ্রামে ইলিয়াস (৩৫) কে হত্যার অভিযোগে স্ত্রী ফাতেমা সনিয়া (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে নিহত ইলিয়াসের ঘরে তার মা পবিত্র কোরআন তেলওয়াত করছে। এ সময় স্ত্রী সনিয়া টেলিভিশন চালু করে টেলিভিশন দেখছিল। এসময় ইলিয়াস টেলিভিশন বন্ধ করার নির্দেশ দেন। এতে স্ত্রী সনিয়া টেলিভিশন বন্ধ না করে স্বামী ও শাশুড়ীর সাথে ঝগড়ায় লিপ্ত হয়। নিহত ইলিয়াস মসজিদে জুমার নামাজ আদায় করে যায়। দুপুর ২ টার দিকে মসজিদ থেকে এসে দেখতে পায় তখনও শাশুড়ীর সাথে ঝগড়ায় লিপ্ত রয়েছে। ইলিয়াস তখন স্ত্রীকে ঝগড়া থামাতে বার বার চেষ্টা করেও ব্যর্থ হয়। এক পর্যায়ে স্বামী-স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। স্ত্রী সনিয়া এ সময় স্বামীর অন্দকোষে লাথি মারলে ইলিয়াস অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। এ সময় বাড়ীর লোকজন ইলিয়াসকে উদ্ধার করে চাটখিল সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে।
এ ব্যাপারে চাটখিল থানার ওসি ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার সকালে গ্রেফতারকৃত সনিয়াকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এ ছাড়া ইলিয়াসের মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য, সাত বছর আগে ফেনী জেলার ছাগল নাইয়া উপজেলার পশ্চিম পাঠানগড় গ্রামের আহসান উল্যার মেয়ে বিবি ফাতেমা সনিয়ার সাথে পারিবারিক ভাবে ইলিয়াসের সাথে বিয়ে হয়। তাদের ৪ বৎসরের বয়সের ও ২ বৎসর বয়সের দুটি পুত্র সন্তান রয়েছে

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares