১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ


খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

মো: রুবেল: চাটখিল উপজেলার আলোচিত সেচ্ছাসেবী সংগঠন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় ও সদস্য সংগ্রহের ক্যাম্পিং করা হয়।  উক্ত ক্যাম্পিংয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নোয়াখালী (চাটখিল-সোনাইমুড়ী,১) আসনের মাননীয় সংসদ সদস্য , এইচ, এম, ইব্রাহিম এম,পি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খিলপাড়া বণিক সমিতির সভাপতি,হারুনুর রশীদ (কোম্পানি), চাটখিল থানার ওসি ইমাউল হক পিপিএম, এডভোকেট ইয়াছিন করিম, হারুনুর রশিদ বাহার,সালাহ উদ্দিন সুমন সহ সমাজের বিশিষ্ট জনেরা।
অতিথিরা তাদের বক্তব্যের মাধ্যমে উল্লেখ করেন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের সমাজের প্রতি দায়বদ্ধ থেকে বিভিন্ন সেচ্ছাসেবী কাজের ও সমাজের অবক্ষয়ের বিরুদ্ধে জনমত সৃষ্টির মতো কাজগুলোর প্রশংসা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং প্রধান অতিথি আশস্ত করেন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের সকল ধরনের সামাজিক ও জনকল্যাণ মূলক কাজে পাশে থাকবেন।
উক্ত পূর্ণমিলনী ও ফ্রী ব্লাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খিলপাড়া ব্লাড ডোনেট ক্লাবের সভাপতি মামুনুল ইসলাম মামুন ।
ফ্রী ব্লাড গ্রুপ ক্যাম্পিংয়ে মোট ব্লাড গ্রুপ নির্ণয় করেন ৩৯০ জন এবং নতুন সদস্য করা হয় ১৬০ জন।।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares