২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ


চাটখিলে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন

মো: রুবেল : মজিব বর্ষে নোয়াখালীর চাটখিল ও সোনাইমুড়ী উপজেলার ২’শ ৩৯ টি সরকারী প্রাথমিক বিধ্যালয়ে অধ্যায়নরত ৬ হাজার ১’শ ৭৮ জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, জুতাসহ শিক্ষা উপকরন বিতরন করা হয়।

বুধবার দুপুরে চাটখিল উপজেলার ঈদগাহ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গন শিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম শিক্ষার্থীদের হাতে এ সব শিক্ষা উপকরন তুলে দেন। জাহাঙ্গীর আলম তার ব্যক্তিগত তহবিল থেকে ও তার পিতা মাতার নামে প্রতিষ্ঠিত রহমত উল্যা ও আজিজা ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা উপকরন বিতরন করেন।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সোনাইমুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক নোমান হোসেন প্রিন্স, সোনাইমুড়ী উপজেলা আ’লীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, চাটখিলের ইউএনও এ এস এম মোসা, সোনাইমুড়ীর ইউএনও টিনা পাল, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপপরিচালক প্রাথমিক শিক্ষা চট্টগ্রাম বিভাগ ড. মোঃ সফিকুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এ এন এম সাইফুল ইসলাম, চাটখিলের শিক্ষা অফিসার এটিএম এহসানুল হক চৌধুরী, সোনাইমুড়ীর প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইমরান হোসেন, সোনাইমুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, আ’লীগ নেতা আহসান হাবীব সমীর, ভিপি মিজান ও আওয়ামীলীগ নেত্রী শামীমা আক্তার মেরী, সোনাইমুড়ী উপজেলা যুবলীগ নেতা আবু ছায়েম প্রমুখ।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares