১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ


সৌ‌দি আরবে সড়ক দূর্ঘটনায় চাটখিলের হেলাল নিহত

Made with LogoLicious Add Your Logo App

মো: রুবেল : সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে চাটখিলের হেলাল (৩০) নামের এক যুবক। রোববার বাংলাদেশ সময় আনু মানিক বিকেল ৩ টার দিকে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। নিহত হেলাল চাটখিল উপজেলার ২নং রামনারায়নপুর ইউনিয়নের মৃত হুমায়ন কবিরের ছেলে। দুই ভাই ২ বোনের মধ্যে হেলাল সবার বড়। হেলালের ছোট ভাই রিপন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

রিপন জানান, পরিবারের উন্নতির জন্য বছর খানেক আগে হেলাল সৌদিতে যান। রিপন জানান, তার বড় ভাই একটি কম্পানিতে কর্মরত ছিলেন। কম্পানির অনুমতি নিয়ে তিনি ওমরাহ পালন করার উদ্দেশ্যে বাসযোগে পবিত্র মক্কা নগরীতে যাচ্ছিলেন। হেলালের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার বাড়ীতে মা, স্ত্রী, ভাই বোন ও একমাত্র শিশু কন্যার আহজারিতে আকাশ বাতাশ ভারী হয়ে উঠেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ বাহার জানান, তিনি হেলালদের বাড়ীতে গিয়েছেন। তিান তার মা, স্ত্রী, একমাত্র সন্তানকে সান্তনা দেয়ার ভাষা হারিয়ে ফেলেছেন। চেয়ারম্যান বাহার জানান, হেলাল এলাকায় খুবই ভালো ছেলে হিসেবে পরিচিত ছিল। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। চেয়ারম্যান বাহার আরও জানান, হেলালের মরদেহ দ্রæত দেশে আনার ব্যবস্থা করা হবে।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares