৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে ফুটবলে কিক দেয়াকে কেন্দ্র করে ৭ম শ্রেনীর ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

Made with LogoLicious Add Your Logo App

মো: রুবেল : চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের মানিকপুর গ্রামে ফুটবলে কিক দেয়াকে কেন্দ্র করে তর্কাতকীর জের ধরে ৭ম শ্রেণীর স্কুল ছাত্র ওসমান গনি (১৪) কে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ওসমান গনির সাথে রোববার দুপুরে একই বাড়ীর মন্টু মিয়ার ছেলে মুসলিম (১২) এর সাথে ফুটবল এ কিক মারাকে কেন্দ্র করে তর্কাতকী হয়। এ ঘটনার জের ধরে মন্টু মিয়া একটি কাঠের বাটাম নিয়ে ওসমান গনিকে এলোপাতাড়ী পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা মারাত্মক আহত ওসমান গনিকে উদ্ধার করে প্রথমে নোয়াখালীর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করে। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৬ টার দিকে ওসমান গনি মারা যায়। তার বড় ভাই ইউছুফ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। ওসমান গনি স্থানীয় সপ্তগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র ছিল। ওসমান গনির মৃত্যুর খবরে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন জানান, এ বিষয়ে নিহত ওসমান গনির মা উম্মে হানি রুমা বাদী হয়ে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছে। তিনি আরও জানান, ৭ম শ্রেণীর ছাত্র ওসমান গনি হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares