৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ


বিএনপি’র জ্বালাও পোড়াও কর্মসূচী এ দেশের মানুষ প্রত্যাক্ষান করেছে, চাটখিলে- স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি

Made with LogoLicious Add Your Logo App

মো: রু‌বেল : বিএনপি-জামায়াত জোটের জ্বালাও পোড়াও কর্মসূচী এ দেশের মানুষ প্রত্যাক্ষান করেছে। বিএনপি অগ্নি সন্ত্রাস করে মানুষ মেরে ২০১৩-১৪ সনে দেশে যে অরাজকতার সৃষ্টি করেছিল, দেশের জনগন পুনরায় হতে দিবে না। এদেশের জনগন আর অন্ধকারে যেতে চায় না। এ দেশের জনগন আলোর পথে যেতে চায়। রবিবার বিকেল ৩ টায় চাটখিল থানায় কনফারেন্স রুম ও ব্যারাক উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা সন্ত্রাস জঙ্গীবাদ অগ্নিসন্ত্রাসের মাধ্যমে বাংলাদেশকে অচল করতে চেয়েছিল জনগন তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন তফসিল ঘোষনা করবেন। তফসিল ঘোষনার পর পুলিশ বাহিনী নির্বাচন কমিশনের অধিনে থাকবে। নির্বাচন কমিশনের নির্দেশ মোতাবেক পুলিশ বাহিনী তাদের দায়িত্ব পালন করবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে এ নির্বাচনে কারা আসলো না আসলো তা সরকারের দেখার বিষয় নয়।

এ সময় নোয়াখালী- ১ আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহীদুল ইসলাম, চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরানুল হক ভূইয়া, চাটখিল থানার ওসি গিয়াস উদ্দিন, বেগমগঞ্জ থানার ওসি আনোয়ারা ইসলাম। পরে বিকাল সাড়ে ৪ টায় স্বরাষ্ট মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি সোনাইমুড়ী উপজেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares