১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ


চাটখিলে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মো: রুবেল : চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের কুলশ্রী গ্রাম থেকে শাহ আলম (৬০) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহ আলম ওই গ্রামের মৃত মনতাজ মিয়ার ছেলে। তিনি ওই এলাকায় একটি চায়ের দোকান দিচ্ছিলেন।

নিহত শাহ আলমের মেয়ে শারমিন আক্তার জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তার বাবা (শাহ আলম) এর মোবাইলে একাধিকবার ফোন আসে। মোবাইলে ফোন আসার  কিছুণ পর তার বাবা ঘরের দরজা বাহির থেকে লাগিয়ে দিয়ে চলে যান। যাওয়ার পর থেকে সকাল পর্যন্ত তিনি আর বাড়ীতে ফিরে আসেননি। সকালে তাকে সবাই খোজাখুঁজি করতে থাকে। খোজাখুঁজির এক পর্যায়ে দুপুর ১২ টার দিকে শাহ আলমের চা দোকান থেকে একশত গজ দূরে একটি দোকানের পিছনের পরিত্যক্ত জায়গায় তার তবিত লাশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে থানা পুলিশ শাহ আলমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শারমিন আক্তার অভিযোগ করে আরও জানান, স্থানীয় কয়েকজন লোক তার বাবাকে জামিনদার বানিয়ে বিভিন্ন ব্যাংক থেকে ঋণ নেয়। ঋণের টাকা পরিশোধ করাকে কেন্দ্র করে গত কিছু দিন ধরে লোকজনের সাথে তার বাবার মতবিরোধ চলছিল। তবে কি কারনে তার বাবাকে হত্যা করা হয়েছে তা বুঝা যাচ্ছে না।

এ ব্যাপারে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, নিহতের মুখসহ শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares