৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ


চাট‌খি‌লের বারইপাড়া- উলুপাড়া সড়কের ব্রীজটির বেহাল দশা

Made with LogoLicious Add Your Logo App

মো: রুবেল : চাটখিল উপজেলার বারইপাড়া এবং সোনাইমুড়ী উপজেলার উলুপাড়া গ্রামের চাটখিল মাহবুব সরকারী কলেজ রোডের পাশে মহেন্দ্র খাল । এই মহেন্দ্র খালের উপর নির্মিত ব্রীজটি বেহাল দশা এবং ঝুকিপূর্ন, যে কোন সময় ধসে পড়তে পারে এই ব্রিজটি। এই যুকিপূর্ন ব্রিজ দিয়ে দুই উপজেলার স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র/ছাত্রী, সাধারন লোকজনসহ শত শত মানুষ প্রয়োজনের তাগিদে বাধ্য হয়ে চলালাচল করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, এলাকাবাসীর উদ্যোগে নিজস্ব অর্থায়নে ১৯৮৩ সালে এই ব্রিজটি নির্মান করা হয়। মহেন্দ্র খাল খনন করার সময় ব্রিজটি গাইড ওয়াল ভেঙ্গে যায়। এর ফলে ব্রিজটি হেলে পড়েছে। বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী এর নোয়াখালীর চাটখিলের গ্রামের বাড়ির সম্মুখে বারইপাড়া- উলুপাড়া সড়কে এই ব্রিজটির অবস্থান।
উলুপাড়া গ্রামের মোঃ কামরুল ইসলাম, রফিকুল ইসলাম, শিমুল, কাচারী বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেন দুলাল, পাঁচগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আশিকুর রহমান আশিকসহ এলাকাবাসী জরুরী ভিত্তিত্বে ব্রিজটি সংস্কারের দাবী জানিয়েছেন।
এ ব্যাপারে চাটখিল উপজেলার প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম ও সোনাইমুড়ী উপজেলার প্রকৌশলী মোঃ এমদাদুল এর সাথে যোগাযোগ করা হলে তারা দুই জনই জানান, ওনারা কিছু দিন আগে যোগদান করেছেন। তবে এ ব্যাপারে খোজ খবর নিয়ে দ্রæত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares