৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ


চাটখিলে মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন এর কমিটি গঠন

Made with LogoLicious Add Your Logo App

মো: রুবেল : বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশন (বিএমজিটিএ) চাটখিল উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে।
সোমবার সন্ধ্যায় চাটখিল কামিল মাদরাসা শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সভা শেষে  মামুন হোসেনকে সভাপতি ও মুহাম্মদ জহির উদ্দীনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়।
এ ছাড়া মোঃ তোফাজ্জল হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ মোশাররেফ হোসেনকে সহ-সভাপতি, মুহাম্মদ আলমগীর হোসাইনকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ গোলাম কিবরিয়াকে অর্থ সম্পাদক, মুহাম্মদ আবদুশ শাকুরকে সাংগঠনিক সম্পাদক, মোঃ নুরুল আমিনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ মনির হোসেনকে ক্রীড়া সম্পাদক ও বিলকিস আক্তারকে মহিলা সম্পাদিকা করে ৩১ সদস্য বিশিষ্ট (আংশিক) এ কমিটি ঘোষণা করা হয়।
এর আগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সিনিয়র শিক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,  বিএমজিটিএ নোয়াখালী জেলা শাখার সভাপতি মোঃ জহিরুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ছালেহ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কামরুন্নাহার, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কোষাধ্য মোঃ আবদুল মাজেদ, নোয়াখালী কাজী সমিতির সভাপতি মাওঃ সাহাব উদ্দিন, জেলা কমিটির সদস্য ইউছুফ ভূইয়া মো. আনোয়ার হোসেন প্রমুখ।
বক্তারা কেন্দ্রীয় সভাপতি হারুন অর রশিদ ও মহাসচিব শান্ত ইসলামের নেতৃত্বে শিকদের দাবি আদায়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

ফেইসবুকে চাটখিল নিউজ ২৪ ডট কম


Shares